মেহেদী হাসান, রবিবা:

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংগঠন বরেন্দ্র ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ আমিনুর ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নূর আল হাবিব।

মঙ্গলবার রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন-৩ এ আয়োজিত মিলন মেলা ও নবীন বরণ অনুষ্ঠানে এ কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল আমিন, মোছাঃ সাবেকুননাহার শিমু, কোষাধ্যক্ষ মোঃ মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মুবাশ্শিরুল ইসলাম মুনিম, দপ্তর সম্পাদক মিস. রিফা সানজিদা, তথ্য ও প্রচার সম্পাদক জিয়াসমিন খাতুন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক অর্পিতা প্রামানিক, নারী কল্যাণ বিষয়ক সম্পাদক মোছাঃ সাদিয়া আফরোজ, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রুপা প্রামানিক, ক্রীড়া সম্পাদক মোঃ ইমরান হোসাইন, আবাসন বিষয়ক সম্পাদক মোঃ মিজু আহমেদ এবং উপদেষ্টা সদস্য আল আমিন, ওয়াকিল আহমেদ, সাদিয়া আরেফিন, স্নিগ্ধা সরকার, মোহাম্মদ আলী, ফিরোজ কবির, মোঃ শামসুজ্জামান।

সংগঠনটি নিয়ে নিজের ভাবনা ব্যক্ত করে নবনির্বাচিত সভাপতি মোঃ আমিনুর ইসলাম বলেন, শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা খুঁজে বের করে, সেই প্রতিভাকে কাজে লাগাতে আমরা সবাই একত্রিতভাবে কাজ করে যাব। প্রতিভা অন্বেষণে আমরা শুধু সংগঠনের সদস্যদের নয় বরং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য কাজ করব। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নূর আল হাবিব বলেন, আমরা যদি সকলে এক হয়ে কাজ করতে পারি তাহলে  আমাদের বরেন্দ্র ছাত্র কল্যাণ সমিতি শিক্ষার্থীদের জন্য শিক্ষার্থীবান্ধব সুযোগ-সুবিধা তৈরি করতে পারবো। সাধারণ শিক্ষার্থীরা উপকৃত হবে, এছাড়া প্রতিবছর বিভিন্ন প্রতিযোগিতামূলক আয়োজনের মাধ্যমে আমাদের সংগঠনের কার্যক্রম অব্যাহত থাকবে। আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হবে সংগঠনটির মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের সেবা দেওয়া। প্রতিবছর আমাদের বিভাগ থেকে বিভিন্ন শিক্ষার্থী পরীক্ষা দিতে আসেন। তাদের জন্যও কাজ করব আমরা।

জেপি/নি-২৭/এমএইচ